সৈয়দ নবীব আলী মহাবিদ্যালয় গভর্নিং বডিকে এজিআইসিও‘র সংবর্ধনা

নিউজ ডেস্ক::

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আব্দুল খালিক বলেছেন, শিক্ষার্থীদেরকে এখন আর সার্টিফিকেট সর্বস্ব লেখাপড়া করালেই চলবেনা। তাদেরকে যুগের চ্যালেঞ্জ মোকাবেলায় কর্মমূখি শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষার্থীদের কারিগরি ও ইংরেজী শিক্ষায় ক্ষ করে তুলতে হবে। শিক্ষার্থীরা ভালো লেখাপড়া করে বিশে গেলেও  কাজ পায়। এজন্য শিক্ষক এবং অভিভাবকদের সবার আগে শিক্ষার মান উন্নয়নে গুরুত্ব দিতে হবে। তিনি এ ক্ষেত্রে অতীতের গুনী শিক্ষকদের মতো শিক্ষকদেরকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহবান জানান।

আব্দুল খালিক গত বৃহস্পতিবার বিয়ানীবাজার উপজেলার আলীনগর সৈয়দ নবীব আলী কলেজের গভর্নিং বডির নব নির্বাচিত সভাপতি মনিরুজ্জামান মনিরসহ সদস্যবৃন্দের সম্মানে আয়োজিত সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আল গণি চ্যারিটি অর্গানাইজেশন এর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠাানে সভাপতিত্ব করেন সংস্থার বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের সভাপতি আবুল কাশিম আজাদ। বিশেষ অতিথি ছিলেন সিলেটের জ্যেষ্ট সাংবাদিক ও লেখক মো. ফয়ছল আলম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের  অধ্যক্ষ অধ্যাপক দেলোয়ার হোসেন, গভর্ণিং বডির সভাপতি মনিরুজ্জামান মনির, কলেজের শিক্ষানুরাগী সদস্য এবং চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী, আব্দুল বাসিত চৌধুরী, কলেজের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, সহকারী অধ্যাপক সত্য রঞ্জন বিশ্বাস, শিক্ষক আবু আহমদ সেলিম, শিক্ষক প্রতিনিধি কামরুল আলম, বিশিষ্ট সমাজসেবী এনামুল হক এহসান, আব্বাস আহমদ। অনুষ্ঠানের শুরুতে  আয়োজক সংস্থার পক্ষ থেকে শুভেচছা বক্তব্য রাখেন ইমতিয়াজ হোসেন মাহিন। ক্বোরআন থেকে তেলাওয়াত করেন ছামি আহমদ। অনুষ্ঠানে আয়োজক  সংস্থা এজিআইসিও‘র পক্ষ থেকে নব নির্বাচিত গভর্ণিং বডির সদস্যবৃন্দসহ অতিথিদেরকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠাানের প্রায় সকল বক্তাগণই সৈয়দ নবীব আলী কলেজকে ডিগ্রী কলেজে রূপান্তরের দাবী জানান। এজন্য তারা নিজ নিজ অবস্থান থেকে এ ব্যাপারে কার্যকর ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *