যুক্তরাষ্ট্রে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল মিরসরাইয়ের যুবক

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রে সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইয়াজ উদ্দিন আহম্মদ (২৩) নামে এক যুবক।

স্থানীয় সময় মঙ্গলবার সকালে যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেন্ট লুইস শহরের হ্যাম্পটন এভিনিউয়ের ১১০০ ব্লকের বিপি গ্যাস স্টেশনে এই নির্মম ঘটনা ঘটে।

নিহত ইয়াজ মিরসরাই ডিগ্রি কলেজের সাবেক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা মরহুম সামছুদ্দিন আহমেদের ছোট সন্তান।

সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা গাড়ি ও টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে মাথায় গুলি করে।

ইয়াজের বাবা মারা যাওয়ার পর তার খালা রেহানা বেগম যুক্তরাষ্ট্রে তাকে নিয়ে যান। তিনি পার্কওয়ে সেন্ট্রাল হাইস্কুল থেকে স্নাতক শেষ করেন।

রেহানা বেগম বলেন, ইয়াজ খুবই দয়ালু ছিল। সে সব সময় মানুষজনকে সাহায্য করতো।

আমরা এই ঘটনায় জড়িতদের বিচার চাই। স্থানীয় পুলিশ বলেন, মঙ্গলবার সকালের দিকে মিসৌরি অঙ্গরাজ্যের সেন্ট লুইস শহরের হ্যাম্পটন এভের ১১০০ ব্লকের একটি গ্যাস স্টেশনে কাজ করছিলেন একজন যুবক।

এ সময় বাইরে দাঁড় করানো ইয়াজের গাড়ির কাঁচ ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে একদল সন্ত্রাসী। ইয়াজ তাদের বাধা দিলে এক বন্দুকধারী তাকে লক্ষ্য করে গুলি চালায়।

পরে পুলিশ এসে ইয়াজকে হাসপাতলে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এই ঘটনায় জড়িত সন্দেহে জ্যাটাভিয়ন স্কট নামের ১৯ বছরের এক তরুণকে খুঁজছে পুলিশ। নিহত বাংলাদেশি যুবক ওই পেট্রোল স্টেশনেই কাজ করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *