আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন মাশরাফী

নিউজ ডেস্ক:

আগামী বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। উক্ত নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

সোমবার (২০ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিওয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নড়াইল-২ আসনের মনোনয়ন ফরম কেনেন তিনি। তার পক্ষে নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ নিয়ে টানা দ্বিতীয়বার জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের পথে মাশরাফী। গেল নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রথমবারের মতো সংসদ প্রতিনিধি নির্বাচিত হয়েছিলেন তিনি।

মাশরাফী ছাড়াও এবার জাতীয় দলের বর্তমান অধিনায়ক সাকিব আল হাসানও আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মাগুরা -১, ২ ও ঢাকা-১০ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।

গত ১৫ নভেম্বর নির্বাচনের তফসিল ঘোষণার পর আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু করে আওয়ামী লীগ। মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

আগামী মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম ক্রয় ও জমা দিতে পারবেন মনোনয়ন প্রত্যাশীরা। প্রতিটি মনোনয়ন ফরমের মূল্য ৫০ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *